Ads

নরম পাছার ওপরে

কাবেরি কাটা মাছের মতন বিছানায় পরে দুই হাত দুদিকে মেলে কামকাতরে ছটফট করে।  উরু ঘষে পরস্পরের সাথে। ঘর্ষণের ফলে উরুর ভেতরের নরম ত্বক লাল হয়ে যায়। সমর এক ঝটকায় পরনের হাঁফ প্যান্ট খুলে ফেলে, বেড়িয়ে পরে কঠিন গরম লিঙ্গ। উঁচিয়ে থাকা লিঙ্গের লাল মাথা, সিক্ত যোনিদেশ দেখে লাল ঝরাতে শুরু করে দেয়।

নতুন বিয়ে হয়েছে সমরের, এই দু’মাস আগে। গা থেকে এখন ঠিক ভাবে হলুদের গন্ধ যায় নি। দুই সপ্তাহের জন্য কর্মসুত্রে একটু বাইরে যেতে হয়েছিল। বাড়িতে নতুন বউ, মুক্তি, চনমনে, উচ্ছল, উদ্দাম যৌবনা নারী। কলেজ থেকে ওদের প্রেম, শেষ পর্যন্ত বিয়েটা করেই ফেলল মায়ের কথা শুনে। অতিব সুন্দরী, ফর্সা গায়ের রঙ, মাথায় মেঘের মতন ঢালাও কালো চুল। চোখ দেখে প্রেমে পড়েছিল কলেজের প্রথম বর্ষে। ওই লাল ঠোঁটে চুমু খেয়ে পাগল হয়ে গেছিল সমর।ট্রেন থেকে নেমেই দেখে যে আকাশে বর্ষার মেঘ গুরগুর করছে। সন্ধ্যে ঘনিয়ে এসেছে, ঝড়ো হাওয়া বইছে। স্টেশান থেকে বাড়ি অনেক দূর।
স্টেসানের পাশে মনিরুলের চায়ের দোকানে বাইক রেখে গিয়েছিল, তাতে চেপেই বাড়ি ফিরতে হবে। স্টেশানে নেমেই ফোনে মুক্তিকে জানিয়ে দিয়েছিল যে বাড়ি ফিরছে। মুক্তি বলেছিল যে যদি বেশি বৃষ্টি হয় তাহলে রাস্তায় কোথাও যেন থেকে যায়। এত রাতে জঙ্গল আর পাহাড়ের রাস্তা পেরিয়ে না আসাই ভালো। কিন্তু মুক্তির তীব্র যৌনআবেদনময় কমনীয় দেহ ওকে ডাক দেয়। ঝড় মাথায় নিয়ে বেড়িয়ে পরে সমর। মনিরুলের চায়ের দোকান থেকে বাইক নিয়ে বেড়িয়ে পরে। রাস্তায় খুব কম সংখ্যক লোকজন চলাফেরা করছে। বাইকের হেডলাইট জ্বালিয়ে রাতের অন্ধকার কেটে জঙ্গলের ভেতর দিয়ে পাহাড়ের রাস্তা চড়ে সমর। কিছুদূর যেতেই তুমুল ঝড় শুরু হয়ে গেল। তার মধ্যে দিয়েই বাইক চালাতে শুরু করে।
কিচুদুর গিয়ে লক্ষ্য করল একটা বাস রাস্তার পাশে গোত খেয়ে দাঁড়িয়ে। বাসের লোকজন নেমে বাসের চারদিকে ভিড় করে দাঁড়িয়ে। কাছে গিয়ে জানতে পারল যে বাসের পেছনের দুটি চাকা ফেটে গেছে, এই রাতে আর বাস যাবেনা। সামনে দুই তিনটে চায়ের আর খাবারের দোকান। লোকজন সেখানে গিয়ে ভিড় করে। সমরের বাইক দেখে কয়েক জন লোক ওর দিকে এগিয়ে এসে জিজ্ঞেস করে কোথায় যাচ্ছে। সমর জানায় ওর গন্তব্য স্থলের কথা। কিন্তু কেউ ওদিকে যাবেনা, তাই মুখ শুকনো করে চলে গেল।সমর লক্ষ্য করে যে বাসের ভিড় থেকে বেশ কিছু তফাতে একটা মেয়ে দাঁড়িয়ে। অন্ধকারে ঠিক ভাবে মুখ দেখা যায়না মেয়েটার, তবে শরীরে গঠন খুব লোভনীয়। মাথায় লম্বা বেনুনি, চওড়া পিঠের ওপরে সাপের মতন দুলছে, পাতলা কোমর, তার নিচে ভারী পাছা। 

পরনে একটা হাল্কা বেগুনি রঙের শাড়ি, কমনীয় দেহপল্লবের পরতে পরতে জড়িয়ে ওর যৌবন আরও বিকশিত করে তুলেছে। একাকী মেয়ে, এত রাতে কোথায় যাবে এই ভেবে সমরের একটু মন গলে যায়, একটু সাহায্য করতে উৎসুক হয়ে ওঠে।বাইক নিয়ে কাছে এগিয়ে যায় সমর।
বাইকের আওয়াজ শুনে মেয়েটা সমরের দিকে তাকায়। সমর মেয়েটাকে দেখে স্থম্ভিত হয়ে যায়, কলেজে পড়ার সময়ে, মুক্তির বেশ ভালো বান্ধবী, কাবেরি। একই শহরে থাকে সমর আর কাবেরি। মুক্তির সাথে প্রেম করার সময়ে একবার মনে হয়েছিল কাবেরির সাথে একটু খেলে। কাবেরির চোখের ভাষা ওকে ডাক দিয়েছিল, কিন্তু মুক্তির কড়া নজর এড়িয়ে সেই গোপন আবেদন চরিতার্থ করতে পারেনি। বিয়েতে কাবেরি আসেনি সেই সময়ে কাবেরি অন্য কোথাও গিয়েছিল। এই ঝড়ো রাতে কাবেরিকে একা পেয়ে যেন চাঁদ হাতে পায় সমর।
সমর কাবেরিকে অবাক হয়ে জিজ্ঞেস করে, “তুমি এত রাতে এখানে দাঁড়িয়ে?”
কাবেরি সুরেলা সুরে উত্তর দেয়, “না মানে বাড়ি ফিরছিলাম, তা আর আজ হল না।”
সমর ওকে বলে, “ঠিক আছে চলে এস। তোমাকে বাড়ি পৌঁছে দিচ্ছি।”
কাবেরি বেশ খুশি হয়ে ওর পেছনে বসে পরে, কাঁধে শুধু মাত্র একটি ছোটো ব্যাগ। সমর অন্ধকার রাস্তার ওপরে বাইক ছুটিয়ে দেয়। আস্তে আস্তে কাবেরি নিজের ভার সামলানোর জন্য পেছন থেকে সমরকে জড়িয়ে ধরে আলতো করে। কোমল সেই হাতের স্পর্শ পেয়ে সমর সব কিছু ভুলে যায়, গায়ের রক্ত চঞ্চল হয়ে ওঠে। কাবেরির হাত ঠিক ওর কোমরে, সেই জায়গায় রক্ত চলাচল বেড়ে যায় আর প্যান্টের ভেতরে লিঙ্গ বাবাজি টানটান হয়ে যায়। ভুলে যায় বাড়িতে নতুন বউ, মুক্তিকে।এমন সময়ে গুমগুম আওয়াজে বাজ পরে কাছে কোথাও। বাজ পড়ার আওয়াজে কাবেরি সমরকে আরও নিবিড় করে জড়িয়ে ধরে।
চওড়া পিঠের ওপরে পিষে যায় নরম তুলতুলে স্তন। কাবেরি ওর কাঁধের ওপরে মাথা লুকিয়ে ফেলে বাজের আওয়াজে। সেই সাথে কিছু পরে শুরু হয় বৃষ্টি। কোন আশ্রয় নেই, ফাঁকা রাস্তায় কোথাও কিছু দেখা যায় না। ভিজে পায়রার মতন সমরকে জড়িয়ে ধরে কাঁপতে শুরু করে কাবেরি। সমরের দেহে লাগে সেই আগুন, তীব্র কামনার আগুন। পেছনে সিক্ত রমণী, দুই হাত দিয়ে জড়িয়ে সমরের পেশিবহুল সুঠাম দেহ। শিরায় শিরায় আগুন লেগে যায় সমরের।কিছু দূর এগিয়ে যেতে একটা ছোটো হোটেল চোখে পরে ওদের। সমর কাবেরিকে বলে যে এত রাতে এই ঝড় বৃষ্টি ভেঙ্গে এতটা রাস্তা যাওয়া বিপদজনক হতে পারে।
কাবেরি সেই কথায় চুপ করে সারা দেয়, মত দেয় যে রাতে হোটেলে থাকতে ওর আপত্তি নেই। সেই কথা শুনে সমরের মনের মধ্যে খই ফুটতে শুরু করে দেয়। হোটেলের সামনে বাইক দাঁড় করিয়ে হোটেলে ঢুকে একটা রুমের ব্যাবস্থা করে। রুম পেতে অসুবিধে হয়না ওদের।সমর আর কাবেরি দুজনে ভিজে চুপচুপ হয়ে গেছে। রুমের মধ্যে ঢুকে কাবেরির দিকে তাকায় সমর। ভিজে কাপড় শরীরের সাথে লেপটে। উন্নত স্তন জোড়া ব্লাউস ফাটিয়ে বেড়িয়ে আসতে চাইছে, হাল্কা বেগুনি রঙের ব্লাউসের নিচের কালো ব্রার দাগ স্পষ্ট দেখা যায়। ব্রা অনেক ছোটো, ব্লাউস ভিজে গিয়ে ভারী স্তনের খাঁজ দেখা যায়।
পেটের কাছে শাড়ি লেপটে, গোল পেটের মাঝে গভীর নাভি দেখে পাগল হয়ে যায় সমর। শাড়ির গিঁট নাভির বেশ নিচে বাঁধা, একটু ফুলে গেছে নাভির নিচের তলপেট। চিনচিন করে ওঠে সমরের কঠিন লিঙ্গ। সমর যেন এই কামনার নারীকে আজ রাতে খাবলে খুবলে একাকার করে দেবে। অবশেষে ওর গোপন আশা চরিতার্থ করতে পারবে। কাবেরি চুপ করে দাঁড়িয়ে রুমের এদিক ওদিক দেখে। সমর ওকে জিজ্ঞেস করে, যে ওর কাছে কোন কাপড় জামা আছে কিনা। কাবেরি মাথা নাড়িয়ে, না বলে, ছোটো হাত ব্যাগ ছাড়া ওর কাছে কিছু নেই। সমর ওর ব্যাগ খুলে একটা জামা বের করে কাবেরির দিকে বাড়িয়ে দেয়। কাবেরি সমরের হাত থেকে জামা নিয়ে বাথরুমে ঢুকে পরে। এর মধ্যে সমর জামাকাপড় বদলে একটা হাঁফ প্যান্ট পরে নেয়।
পরনের জাঙ্গিয়া ভিজে গেছে, তাই জাঙ্গিয়া খুলে ফেলে। হাঁফ প্যান্টের ভেতর থেকে সামনের দিকে উঁচিয়ে থাকে কঠিন লিঙ্গ। ছোটো একটা ঢিবি হয়ে দাঁড়ায়।কাবেরি কোমরের নিচে তোয়ালে জড়িয়ে, জামা গায়ে কিছু পরে বাথরুম থেকে বেড়িয়ে আসে। বুকের কাছে দুটি বোতাম খোলা, জামার ভেতর থেকে বড় বড় স্তনের আকার স্পষ্ট দেখা যায়। ঠাণ্ডা আর উত্তেজনায় স্তনের বোঁটার অবয়াব জামার ভেতর থেকে নুড়ি পাথরের মতন ফুঁড়ে সামনের দিকে বেড়িয়ে থাকে।

ইচ্ছে করেই সমর ওকে পাতলা সাদা জামা দিয়েছিল, জামা নেওয়ার সময়ে কাবেরির চোখে এক কামনার আগুন দেখে সমর। সমরের ঊর্ধ্বাঙ্গ খালি, চওড়া বুকের পেশির মাঝে কিছু চুল। কাবেরি সেই চওড়া বুক দেখে একটু কেঁপে ওঠে। বুকের মাঝে চিনচিন করে ওঠে সমরকে ওর নরম স্তনের মাঝে পাওয়ার জন্য। দুজনের চোখে আগুনের রেখা, কিন্তু কেউ আগে যেতে চায় না। সমর কাবেরিকে আপাদমস্তক নিরীক্ষণ করে, তোয়ালেটা হাঁটু পর্যন্ত, ফর্সা পায়ের গুলির ওপরে রুমের হলদে আলো চিকচিক করছে। ওই রাঙ্গা পায়ে লুটিয়ে পড়তে ইচ্ছে করছে সমরের।
সমর কাবেরিকে জিজ্ঞেস করে, ওর খিধে পেয়েছে কিনা। কাবেরি মাথা নাড়িয়ে জায়া যে ওর খিধে পায়নি তবে খুব ঘুম পেয়েছে। সমর ওর ঘুমের কথা শুনে ওর দিকে এগিয়ে যায়, চোখের পাতা নামিয়ে আনে কাবেরি। বুকের মধ্যে হাপর টানে, শ্বাস বেড়ে যায় কাবেরির, দুটি ভারী স্তন ওঠানামা করতে থাকে। দুই হাত পেছনে মোড়া, সামনের দিকে ঠেলে দেয় দুই ভারী স্তন।
সমর ওর দিকে এগিয়ে গিয়ে বলে, “তোমাকে অনেক দিন ধরে কাছে পাবার ইচ্ছে ছিল আমার।”
কাবেরি বড় বড় চোখ করে ওর দিকে তাকিয়ে বলে, “তাই নাকি? তাহলে একবারের জন্য ডাকো নি কেন?”
সমর ওর দিকে এগিয়ে যায়, কাবেরি দু’পা পিছিয়ে যায়। করতে করতে কাবেরির পিঠ দেয়ালে থেকে যায়। সমর কাবেরির পেটের দুদিকে হাত রেখে দেয়ালের সাথে মৃদু চেপে বলে, “মুক্তির চোখের আড়াল করে কিছু করতে পারিনি যে।”
লাল ঠোঁটের মাঝে গোলাপি জিব বের করে সমরের দিকে এগিয়ে দেয় সুন্দর মুখ, একটু খানি উষ্ণ শ্বাস সমরের মুখের ওপরে ছড়িয়ে দিয়ে বলে, “আজ মুক্তি নেই, আজ আমার ডাকে সারা দাও।”
সমর ওর ঊর্ধ্বাঙ্গ চেপে ধরে কাবেরির ওপরে। জামার নিচে উঁচিয়ে থাকা নরম উন্নত স্তন জোড়া পিষে যায় পেশিবহুল বুকের নিচে। কাবেরি দুহাতে জড়িয়ে ধরে সমরের গলা, কানেকানে ফিসফিস করে বলে, “আজ রাতে তোমার করে নাও সমর।”
সমর ওর গালে গাল ঘষতে ঘষতে বলে, “উফফ… তুমি খুব নরম আর মিষ্টি।”
কাবেরি, “তোমার ছোঁয়া পেয়ে আমি ধন্য হয়ে গেলাম আজকে।”
কাবেরির ভিজে নরম ঠোঁটের ওপরে ঠোঁট চেপে ধরে সমর, প্রাণপণে চুষে নেয় লাল ঠোঁট। কাবেরি আলতো কামড় বসিয়ে দেয় সমরের ঠোঁটের ওপরে। চোখের পাতা নেমে আসে কাবেরির, চোখ বন্ধ করে নিজেকে সমর্পণ করে দেয় সমরের বলিষ্ঠ বাহুপাশে। কাবেরি সমরের মাথার চুল আঁকড়ে চুম্বনকে আরও গাড় করে তোলে। নরম বুকের ওপরে উঁচিয়ে থাকা স্তনের বোঁটা ফুটে যায় সমরের বুকের ওপরে। 
সমর কাবেরির পেছনে হাত নিয়ে গিয়ে চেপে ধরে ওর নরম নিটোল পাছা দুটি। তোয়ালে খুলে ফেলে, নগ্ন পাছার ত্বকের ওপরে তপ্ত তালুর স্পর্শে ছটফট করে ওঠে কাবেরি। সমরের থাবা, পিষে চেপে একাকার করে দেয় কাবেরির নরম পাছার বলয়। বারেবারে দুপাশে টেনে ময়দার মতন ডলতে থাকে। তোয়ালের নিচে কিছু নেই, নগ্ন কাবেরির পাছা উত্তপ্ত হয়ে ওঠে তপ্ত তালুর পরশে। সমরের কঠিন লিঙ্গ কাবেরির তুলতুলে তলপেটে চাপ দেয়। কাবেরি উরু ঘষতে শুরু করে দেয়। হাঁটু ঘষা খায় সমরের কঠিন লিঙ্গের ওপরে। সমর ওর ঠোঁট ছেড়ে গালে চিবুকে চুম্বনে ভরিয়ে দেয়।
কাবেরি মৃদুকনে বলে, “আমাকে নাও সমর।”
সমর ওকে কোলে তুলে বিছানায় নিয়ে যায়। গায়ের জামা নিচের দিক থেকে উঠে যায়। উন্মুক্ত হয়ে যায় দুই মসৃণ মোটা মোটা উরু, সেই নধর উরুর মাঝে দেখা দেয় কাবেরির সুসজ্জিত যোনিদেশ। যোনির ওপরে একটু কুঞ্চিত কালো রেশমি চুল, ভিজে থাকায় সেই চুল চকচক করছে রুমের আলোতে। কাবেরি কাটা মাছের মতন বিছানায় পরে দুই হাত দুদিকে মেলে কামকাতরে ছটফট করে। উরু ঘষে পরস্পরের সাথে। ঘর্ষণের ফলে উরুর ভেতরের নরম ত্বক লাল হয়ে যায়। সমর এক ঝটকায় পরনের হাঁফ প্যান্ট খুলে ফেলে, বেড়িয়ে পরে কঠিন গরম লিঙ্গ। উঁচিয়ে থাকা লিঙ্গের লাল মাথা, সিক্ত যোনিদেশ দেখে লাল ঝরাতে শুরু করে দেয়। 
সমর কাবেরির পাশে এসে শুয়ে পরে। একটানে গায়ের জামার বোতাম গুলি ছিঁড়ে ফেলে। বেড়িয়ে পরে উঁচিয়ে থাকা দুই সুগোল নিটোল স্তন, স্তনের বোঁটা দুটি কালো বড় বড় আঙ্গুর ফলের মতন রসালো মনে হয়। সমর ঝুঁকে পরে কাবেরির বুকের ওপরে, একটা স্তন মুখে নিয়ে চুষতে শুরু করে দেয়, অন্য হাতে দ্বিতীয় স্তনের ওপরে চেপে পিষে দিতে থাকে। কাবেরি হাত বাড়িয়ে সমরের কঠিন লিঙ্গ হাতের মুঠিতে নিয়ে নেয়। নরম আঙুল জড়িয়ে থাকে লিঙ্গের ওপরে, সমরের লিঙ্গ কেঁপে ওঠে নরম মুঠির শক্ত বাঁধনে। 
কাবেরি হাতের মুঠিতে ওর লিঙ্গ নিয়ে মন্থন শুরু করে দেয়।সমর ওর বুক ছেড়ে হাত নিয়ে যায় নরম পেটের ওপরে। তুলতুলে পেটের ওপরে হাত বুলিয়ে আদর করার পরে সমরে হাত নেমে যায় তলপেটে। কেঁপে ওঠে কাবেরি, কঠিন হাতের আঙুল আর কিছুপরে নারীদেশে আক্রমন করবে। উত্তেজনায় কাবেরির চোখে আগুন জ্বলে ওঠে। সমর নরম স্তন ছেড়ে দিয়ে কাবেরির পেটের ওপরে চুমু খেতে শুরু করে দেয়। ঠোঁট দিয়ে জিব দিয়ে ছোটো ছোটো চুমু খেতে খেতে নেমে যায় নাভির পাশে। নাভির চারদিকে জিবের ডগা বুলিয়ে দাঁতে অল্প কেটে দেয় ফোলা নাভির দেয়াল। ককিয়ে ওঠে কাবেরি সেই দাঁতের কামড় খেয়ে। 
শীৎকার করে ওঠে কামার্ত নারী। সমরের হাত ঘুরতে ঘুরতে কাবেরির মেলে ধরা উরুর ভেতরে পৌঁছে যায়। কাবেরি দু’পা মেলে আহবান জানায় সমরের তপ্ত হাতকে। সমর হাঁটু থেকে যোনির পাশ পর্যন্ত আঁচর কাটে কিন্তু কিছুতেই যোনি ছোয় না। কাবেরি ওর কামার্ত পরশে পাগল হয়ে ওঠে। সমরের মুখ নেমে আসে কাবেরির মোটা গোল উরুর ওপরে, ছটফট করে কাবেরি।শীৎকার করে বলে, “কি করছ সমর, আমি আর পারছিনা। কিছু করো আমার সাথে, এভাবে উতক্ত করো না, দয়া করে।”সমর ওর দিকে মাথা তুলে তাকায়, কাবেরির চোখ অল্প খোলা, ঠোঁট জোড়া ফাঁকা, সাদা দাঁত ঝিলিক মারে লাল ঠোঁটের মাঝে।
উষ্ণ শ্বাসের বন্যা বয়ে যায়। বুকের উঁচিয়ে থাকা স্তন শ্বাসের ফলে প্রচন্ড ভাবে ওঠানামা করে। সমর আলতো করে কাবেরির যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে দেয়। ককিয়ে ওঠে কাবেরি, “উফফফফফ” করে একটা আওয়াজ করে।কাবেরির মেলে ধরা উরুর মাঝে হাঁটু গেড়ে বসে পরে সমর। উরুর ওপরে হাত রেখে সমর ঝুঁকে পরে কাবেরির যোনির ওপরে। যোনির পাশের অংশ ফোলা, তার মাঝে গোলাপি যোনির গহ্বর রসে চকচক করছে, দুদিকের দুটি পাপড়ি একটুখানি বেড়িয়ে। নাক কাছে নিয়ে গিয়ে বুক ভরে সোঁদা ঝাঁজালো ঘ্রান বুকে টেনে নেয় সমর। সমর উন্মাদ হয়ে যায় সেই কামরসের তীব্র গন্ধে।
কাবেরি একহাতে নিজের একটা স্তন টিপে ধরে পিষে দেয়। সমরের কাঁধের ওপরে ডান পা উঠিয়ে দেয়। সমর ওর হাঁটুর নিচ দিয়ে হাত গলিয়ে যোনির ওপরে হাত নিয়ে আসে। ঠোঁট দিয়ে আলতো করে চুমু খায় হাঁ হয়ে থাকা যোনির মুখে। জিবে লাগে নোনতা মধুর স্বাদ। জিব পুরো বের করে যোনির নিচ থেকে উপর পর্যন্ত চেটে দেয়। সিক্ত গরম জিবের পরশে কেঁপে ওঠে কাবেরির তলপেট, যোনি আর দুই উরু।কাবেরি সমরের মাথার চুল ধরে কাতর অনুরোধ করে, “ইসসসসসস কি গরম তোমার জিব, একটু চাটো, ভালো করে আমার গুদ চাটো।”সমর পিছিয়ে থাকেনা, জিব নাড়তে শুরু করে দেয় সিক্ত যোনির ভেতরে।
ডান হাত ভগাঙ্কুরের ওপরে নিয়ে এসে টিপে ধরে ছোটো বোতাম। পাগল হয়ে যায় কাবেরি, প্রচন্ড উত্তেজনায় চোখ বন্ধ করে দুপাশে মাথা নাড়াতে থাকে। সমরের জিব সাপের মতন একবার ঢুকে যায় যোনির ভেতরে একবার বেড়িয়ে আসে। সমরের মাথা দুই উরু দিয়ে চেপে ধরে কাবেরি। চুলের মুঠি ধরে যোনির ওপরে চেপে ধরে মাথা। সমর বাঁ হাতের থাবায় কাবেরির স্তন চেপে ধরে পিষে দেয়, দুই আঙ্গুলের মধ্যে স্তনের বোঁটা চেপে ঘুড়িয়ে দেয়। কামপাগল কাবেরির শরীর বেঁকে যায় ধনুকের মতন। যোনির পেশি কেঁপে ওঠে, কাবেরির দেহ শক্ত হয়ে যায়।

একটা লম্বা শীৎকার দেয় কাবেরি, “উফফফফফফফ ইসসসসসসসসসস আমি ছেড়ে দিলাম চেপে ধর আমাকে”


প্রানপন শক্তি দিয়ে সমর কাবেরির স্তন চেপে ধরে, ঠোঁট চেপে ধরে যোনির ওপরে। রসে ভরে যায় যোনি গহ্বর। সমর চোঁচোঁ করে চুষে নেয় যোনিরস। রস বেড়িয়ে যাবার পরে স্তিমিত হয়ে যায় কাবেরি। সমর ওর কামসিক্ত দেহ কাবেরির পাশে টেনে আনে। কাবেরিকে নিজের দিকে ফিরিয়ে দিয়ে পাশাপাশি জড়িয়ে কিছুক্ষণ শুয়ে থাকে। সমরের উত্থিত লিঙ্গ কাবেরির যোনিদেশে স্পর্শ করে।কাবেরি কিছু পরে চোখ খুলে সমরকে বলে, “ঠোঁট দিয়ে এত পাগল করে দিলে তাহলে আমার ভেতরে তোমার অত বড়টা ঢুকলে কি আনন্দ দেবে।”
সমর ওদের শরীরে মাঝে হাত নিয়ে গিয়ে চেপে ধরে কাবেরির যোনি, ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “তোমার গুদে ঢোকার জন্য আমার বাড়া উঁচিয়ে আছে কবে থেকে।”
সমরের দেহের ওপরে একপা উঠিয়ে দেয় কাবেরি, উত্থিত লিঙ্গ সোজা গিয়ে বাড়ি মারে যোনির মুখে। সমর ওর নরম পাছার ওপরে চেপে ধরে, কাবেরি একটু খানি পাছা নাড়িয়ে যোনির চেরার ভেতরে লিঙ্গের লাল মাথা প্রবেশ করিয়ে দেয়।কাবেরি একটুতেই ককিয়ে ওঠে, “উফফফ কি গরম তোমার বাড়া। আমি পাগল হয়ে যাবো এবারে।”
পাছা পিষে দিয়ে সমর বলে, “কিন্তু শুধু মাত্র মাথা ঢুকেছে, এখন পুরোটা ঢুকতে বাকি।”
কাবেরি নিচের ঠোঁট কামড়ে বলে, “আমি তোমার উপরে বসতে চাই সমর।”
কাবেরিকে জড়িয়ে ধরে চিত হয়ে শুয়ে যায়, কাবেরি ওর শরীরের দুপাশে উরু দিয়ে চেপে বসে পরে। যোনির চেরা বরাবর পিষে থাকে সমরের কঠিন লিঙ্গ। কাবেরি কোমর আগেপিছে করে যোনির চেরার ওপরে সমরের লিঙ্গ ঘষে দেয়। সমর দুই হাতে কাবেরির উঁচিয়ে থাকা দুই নরম স্তন টিপে ধরে। একবার নিচ থেকে উপর দিকে হাত মেলে চেপে দেয়, মাঝে মাঝে দুই আঙ্গুলের মধ্যে স্তনের বোঁটা নিয়ে চেপে পিষে দেয়। 

কাবেরি সমরের বুকের ওপরে এক হাত রেখে হাঁটুর ওপরে ভর দিয়ে নিজের পাছা উঁচিয়ে ধরে। অন্য হাতে সমরের উঁচিয়ে থাকা কঠিন লিঙ্গ মুঠি করে ধরে নেয়। নরম আঙ্গুলের মাঝে বাঁধা পরে সমরের লিঙ্গে কাপুনি শুরু হয়ে যায়। কাবেরি সমরের মুখের দিকে তাকায়, সমর এক হাতে ওর পাছা চেপে ধরে, অন্য হাতে ওর নরম স্তন চেপে ধরে। নিচের দিক থেকে কোমর উঁচিয়ে দেয় সমর। গরম কঠিন লিঙ্গ অর্ধেক সিক্ত যোনির ভেতরে ঢুকে যায়।
ককিয়ে ওঠে কাবেরি, “উফফফফ একটু আস্তে দাও, খুব বড় যে তোমারটা।”
সমর দুই হাতে কাবেরির পাছা টেনে ধরে জিজ্ঞেস করে, “কয়জনার বাড়া নিয়েছ?”
কাবেরি ঠোঁট বেঁকিয়ে হেসে বলে, “আমি শুধু তোমার জন্য বসে ছিলাম সমর, তোমার বাড়া আমার গুদে প্রথম যাবে।”
সমর যেই শোনে যে কাবেরি অখতাযোনি, সেই সমরের বুকে সঙ্গমের উত্তেজনা প্রবল ভাবে বেড়ে যায়। পাছার দুটি বলয় দুই হাতে পিষে দিয়ে কোমর ওপর দিকে ঠেলে দেয়। কাবেরি সমরের বুকের ওপরে দুই হাতে ভর দিয়ে নিজেকে বসিয়ে দেয় সমরের লিঙ্গের ওপরে। কঠিন লিঙ্গ আমুল গেঁথে যায় কাবেরির সিক্ত যোনিগহ্বরে। নিচের ঠোঁট কামড়ে ধরে কাবেরি, সতীচ্ছদা ফুঁড়ে সমরের লিঙ্গ আমুল ঢুকে যায়।
একটি তীব্র শীৎকার করে, “উফফফফফ মরে গেলাম, লাগছে…” লুটিয়ে পরে সমরের বুকের ওপরে।
সমর বুঝে যায় যে কাবেরির সতীচ্ছদা ছিঁড়ে গেছে, দুই হাতে জড়িয়ে ধরে থাকে কাবেরিকে। কাবেরি বেশ কিছুক্ষণ বুকের ওপরে চুপ করে পরে থাকার পরে মাথা উঠায়।
সমরের মুখের দিকে চেয়ে বলে, “পেট ফাটিয়ে দিল আমার, সোজা মাথায় গিয়ে ধাক্কা মারবে বলে মনে হচ্ছে।”
ধিরে ধিরে কোমর চেপে ঘষতে শুরু করে কাবেরি। লিঙ্গ আমুল গেঁথে থাকে যোনির ভেতরে। যোনির সিক্ত নরম দেয়াল কামড়ে থাকে সমরের কঠিন লিঙ্গ। বেশ কিছুক্ষণ কাবেরি কোমর চেপে ঘষার পরে পাছা উঁচিয়ে নিজের যোনি মন্থন শুরু করে দেয়। সমর কাবেরির পাছার ওপরে ছোটো ছোটো চাঁটি মারতে শুরু করে দেয়। থপথপ, পচপচ শব্দে ঘর ভরে ওঠে। উফফফ, আহহহ, ইসসস শীৎকার রুমের দেয়ালে প্রতিধ্বনিত হয়। Bangla Choti
কাবেরি কিছুক্ষণ মন্থন করার পরে গতি বাড়িয়ে দেয়, সেই সাথে সমর নিচ থেকে উপরের দিকে ঠেলে ঠেলে মন্থনের গতি তীব্র করে দেয়। সমর মাথা উঁচু করে দেখে, লিঙ্গ একবার যোনির ভেতর থেকে বেড়িয়ে আসে, গাড় বাদামি লিঙ্গের চামড়া যোনিরসে চকচক করছে, বেড়িয়ে আসার সময়ে যোনির পাপড়ি লিঙ্গের পাশ কামড়ে একটু খানি বেড়িয়ে আসে। কাবেরি মাথা দুলিয়ে লম্বা চুলের পর্দা ফেলে ঢেকে দেয় সমরের মুখ। সমর ওকে জড়িয়ে ধরে বুকের ওপরে টেনে নিচ থেকে মন্থন করে। 

কাবেরি ঠোঁট মেলে সমরের ঠোঁটের ওপর চেপে ধরে।কিছু পরে সমর কাবেরিকে জড়িয়ে ধরে, গড়িয়ে যায় বিছানার ওপরে। লিঙ্গ আমুল গাঁথা থাকে যোনির ভেতরে। কাবেরি দুই উরু বিছানার ওপরে ছড়িয়ে দেয়। সমর একটা বালিস নিয়ে কাবেরির কোমরের নিচে রাখে যাতে ওর উন্মুক্ত যোনির মুখ লিঙ্গের সমান সমান চলে আসে। হাঁটু গেড়ে বসে কাবেরির বাম পা তুলে ধরে বুক বরাবর। কোমর আগুপেছু করে মন্থন শুরু করে দেয় হাঁ করে থাকা যোনির ভেতরে। বাম হাত দিয়ে কাবেরির নরম পেট চেপে দেয়। Bangla Choti
প্রতি মন্থনে কাবেরি উফফফ, উফফফ করে শীৎকার করে। সমরের সারা শরীর ঘামে ভিজে যায়, পেট থেকে ঘাম গড়িয়ে লিঙ্গ বেয়ে যোনির ওপরে পরে। সমর কোমর পেছনে টেনে আনে ধিরে ধিরে, লিঙ্গ পুরোটা বেড়িয়ে আসে যোনির ভেতর থেকে। যোনি যেন ওর লিঙ্গের ওপরে কামড়ে থাকে, বের হতে দিতে চায় না কিছুতেই। কিছুক্ষণ বাইরে রেখে ধিরে ধিরে ঠেলে দেয় লম্বা লিঙ্গ। ধির মন্থনের ফলে কাবেরির নরম দেহে দোলা লাগে। লিঙ্গ ঠেলার সময়ে সারা শরীর পেছন দিকে ঢেউ খেয়ে যায়, সেই সাথে যখন লিঙ্গ টেনে আনে সমর, কাবেরি নিজের দেহ সমরের লিঙ্গের সাথে নিচের দিকে ঠেলে দেয়।
আগেপিছুর দোলায় স্তন দুলতে থাকে, নরম পেটের মাংস দুলতে থাকে, মাথা দুলতে থাকে। সমর মন্থনের গতি বাড়িয়ে দেয়, মাঝে মাঝে পায়ের গুলির ওপরে ঠোঁট চেপে চুমু খায়। অন্য হাতের থাবায় মাঝে মাঝে পেটের মাংস খামচে ধরে।সমর কাবেরির পা ছেড়ে দেয়, ঝুঁকে পরে কাবেরির ঘামে ভেজা নরম দেহপল্লবের ওপরে। কাবেরি দুই হাতে জড়িয়ে ধরে সমরকে। দুই উরু দুপাশ থেকে চেপে থাকে সমরের কোমরের দুপাশে। সমর কাবেরির বগলের তলা দিয়ে হাত গলিয়ে ওর মাথার নিচে নিয়ে যায়। কোমর উঠিয়ে উঠিয়ে চরম মন্থনে রত হয় সমর। কাবেরি দু’চোখ বন্ধ করে মনের আনন্দে সমরের মন্থনের সুখানুভব করে, এক অব্যাক্ত কামনার সুখের সাগরে ভেসে যায় কাবেরি। অনেক দিনের স্বপ্ন সমরকে নিজের বুকে পাওয়ার, কিন্তু তার বান্ধবী হাত করে নিয়ে বিয়ে করে নিয়েছিল বলে খুব দুঃখ পেয়েছিল কাবেরি।
আজ রাতে সব সুখ সব স্বপ্ন মিটিয়ে প্রান ঢেলে সঙ্গম করবে সমরের সাথে।মন্থনের গতি বেড়ে যায়। গোঙাতে শুরু করে দেয় সমর। তলপেটের ভেতরে উত্তপ্ত লাভা মাথা চাড়া দিয়ে উঠেছে, ফুটতে শুরু করে দিয়েছে, অন্ডকোষের ভেতরে। কাবেরির মাথার চুল মুঠি করে ধরে, ঠোঁট চেপে ধরে নিজের ঠোঁট দিয়ে। লিঙ্গ দিয়ে পিষে ঠেলে দেয় কাবেরির যোনি, মনে হয় যেন পৃথিবীর এই শেষ রাত, আর সারা পৃথিবীতে কাবেরি আর সমর ছারা কোন নরনারী বেঁচে নেই। কিছু পরে কাঠ হয়ে আসে সমরের দেহ।
কাবেরির কানে ফিসফিস করে বলে, “কাবেরি আমার আসছে, আমার মাল বের হবে।”
কাবেরি ওকে জড়িয়ে ধরে বলে, “আমার গুদের ভেতরে ঢেলে দাও, আমাকে পূর্ণ নারীর স্বাদ দাও।”
বিছানার ওপরে চেপে ধরে কাবেরির নরম তুলতলে দেহ, লিঙ্গ চেপে ধরে যোনির ভেতরে। লিঙ্গ কাঁপিয়ে বীর্য ঝল্কেঝল্কে কাবেরির যোনি ভাসিয়ে দেয়। উপচে পরে যোনি গহ্বর, সাদা বীর্য মিশে যায় স্বচ্ছ যোনিরসের সাথে।
কাবেরি বুকের ওপরে সমরকে বলে, “সমর একবার শুধু একবার বল তুমি আমাকে ভালোবাসো।”
সমর চরম কামকেলির পরে হাঁপিয়ে উঠে ফিসফিস করে কাবেরির কানে বলে, “আমি তোমাকে ভালোবেসে ফেলেছি কাবেরি।”
কাবেরি চোখ বন্ধ করে বলে, “আমি আজ ধন্য হয়ে গেলাম, আমার জন্ম সার্থক।”
সমরকে বুকে চেপে ঠোঁট ঠোঁট চেপে পরে থাকে। সমর কাবেরিকে জড়িয়ে ঘুমিয়ে পরে।
সকাল হয়, সমর চোখ খুলে দেখে জানালা দিয়ে সূর্যের আলো, ঘরের মধ্যে এসে বিছানা ভাসিয়ে দিয়েছে। বিছানার চারপাশ দেখে, রুমের চারপাশ দেখে, কাবেরি কোথাও নেই। বড় অবাক হয়ে যায় কাবেরিকে না দেখতে পেয়ে, একবার ভাবে যে হয়ত বাথরুমে থাকবে, কিন্তু বাথরুম থেকেও কোন শব্দ আসেনা। একটু দুশ্চিন্তায় পরে যায়, কিন্তু পরক্ষনে মনে হয় যে ব্যাভিচারে লিপ্ত হয়েছিল গত রাতে। কাবেরির সাথে ওকে কেউ না দেখে ফেললেই হল। জামা কাপড় পরে চুপচাপ বেড়িয়ে আসে রুম থেকে। বারান্দা পেরিয়ে ম্যানেজারের ঘরের দিকে গিয়ে পয়সা মিটিয়ে দেয়। ম্যানেজারকে জিজ্ঞেস করে যে গতকাল রাতে ওর সাথে যে ভদ্রমহিলা এসেছিল তাকে দেখেছে নাকি? ম্যানেজার জানায় যে সকাল বেলা থেকে তখন পর্যন্ত কাউকে যেতে দেখেনি, একদম ভোরের দিকে কেউ যদি না বলে বেড়িয়ে গিয়ে থাকে, তাহলে ওর কিছু করার নেই।
বেশি কথা বাড়ায় না সমর। অনেকদিনের স্বপ্ন ছিল মুক্তির সুন্দরী বান্ধবী কাবেরির সাথে সঙ্গম করার, সেই মনস্কামনা অবশেষে পূরণ হয়েছে। ওদের একসাথে কেউ দেখেনি, বদনামের হাত থেকে বেঁচে গেছে সমর। মুক্তি কে ফোন করে জানিয়ে দেয় যে খুব ঝড় বৃষ্টির জন্য রাতে হোটেলে থেকে গেছিল। মুক্তি ওকে হেসে বলে যে তাড়াতাড়ি বাড়ি ফিরতে আর তর সইছেনা, কখন সমর ওর উপোসি দেহ নিয়ে খেলা শুরু করবে। সমর আর দেরি না করে বাইক চালিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।
বাড়িতে ঢোকে সমর, মুক্তি ওকে দেখে খুব খুশি। দৌড়ে এসে গলা জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খায়। জিজ্ঞেস করে এই ক’দিনে মুক্তির কথা সমরের মনে পড়ত কিনা। সমর ওকে জড়িয়ে ধরে জানায় যে প্রতি রাতে মুক্তির নগ্ন দেহের স্বপ্ন সমরের সামনে ভেসে আসত।
খাবার সময়ে মুক্তি ওর পাশে বসে বলে, “জানো একটা খুব খারাপ খবর আছে।”
সমর ভুরু কুঁচকে ওকে জিজ্ঞেস করে, “কি খবর?” 

মুক্তি বলে, “মনে আছে আমার বান্ধবী কাবেরিকে। ও নাকি একজনকে খুব ভালবাসত, তার বিয়ে হয়ে যায় অন্য মেয়ের সাথে সেই দুঃখে সামনের পাহাড় থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।”খাওয়া থামিয়ে দেয় সমর, শরীরের রক্ত শুকিয়ে ঠাণ্ডা হয়ে যায় দেহ। হাঁ করে চেয়ে থাকে মুক্তির মুখের দিকে, বিশ্বাস করতে পারছেনা নিজের কান। কি করে হতে পারে, কাবেরির সাথে গত রাতে… তাহলে সে কি কাবেরির..
SHARE
    Blogger Comment
    Facebook Comment

16 comments:

  1. Shopna AktarApril 24, 2017 at 6:02 PM
    যারা বারবার টাকা দিয়ে ধোকা খাছেন ।আমাকে শেষবার বিসসার করেন ঠকবেনা।01763852350 Audio sex 500 taka imo sex 1000 taka ”reall sex 5000 taka”””””””””””””””””””””””””””””” Hello প্রবাসী বন্দুরা, আমি প্রবাসীদের সাথে সেক্স করি। আমি দেশের কল রিসিফ করি ; তাই কল দিবে”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””” IMO Sex / Video call sex—1000টাকা Phone call /Audio call Sex- 500টাকা” টাকা বিকাশ “” bkash”” এর””মাধ্যমে”””পাঠাতে” হবে।””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””♥01763852350♥নাম্বার ———————- আমার নাম্বার ———————-♥01763852350♥”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””.”””””””””””””‘”‘অামি গরিব পরিবারের মেয়ে লেখা পড়ার জন্য আমার কিছুটাকা প্রয়োজনতাই বাধ্য হয়ে এটা করছি দয়াকরেকেই বাজে কমেন্ট করবেন না সময় সবার এক রকম যাইনা আপনার জীবনেও খারাপসময় আসতে পারে………..”’”‘””’”””””””””””””””””””””””””””””””””””””””””””””” “”” আমার নাম্বর:——-♥01763852350 bakes number............... audo sex500 taka..........video sex 1000 taka...!......... reall sex5000 taka................bakes number 01763852350............DBBl...........

    ReplyDelete
    Replies
    1. বন্ধুরা আমি একদম নতুন আমার সারে সেক্স করতে পারো আমকে টাকা দিবে ১০০০ % বলছি টাকা মার যাবে না Dhaka sex girls Lota akther 01738225474 ইমু সেক্স 800 টাকা ★ফোন সেক্স 300 টাকা ০১৭৩৮২২৫৪৭৪ আমার নাম্বার 01738225474 ফোন সেক্স করি ৩০০ টাকা | বিকাস করে ফোন করতে হবে, জারা টাকা বিকাস দিতে পারবেন কেবল তারাই ফোন করবেন, বিকাস ছাড়া কথা বলি না | টেলিটক ও বিদেশী কল 800 টাকা (বিদেশী কল) | বিকাস না করে আমার নম্বরে কল করবেন না call me 01738225474♥♥♥~Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01738225474 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01738225474

      Delete
    2. বন্ধুরা আমি একদম নতুন আমার সারে সেক্স করতে পারো আমকে টাকা দিবে ১০০০ % বলছি টাকা মার যাবে না Dhaka sex girls Lota akther 01738225474 ইমু সেক্স 800 টাকা ★ফোন সেক্স 300 টাকা ০১৭৩৮২২৫৪৭৪ আমার নাম্বার 01738225474 ফোন সেক্স করি ৩০০ টাকা | বিকাস করে ফোন করতে হবে, জারা টাকা বিকাস দিতে পারবেন কেবল তারাই ফোন করবেন, বিকাস ছাড়া কথা বলি না | টেলিটক ও বিদেশী কল 800 টাকা (বিদেশী কল) | বিকাস না করে আমার নম্বরে কল করবেন না call me 01738225474♥♥♥~Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01738225474 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01738225474

      Delete
  2. আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********

    ReplyDelete
    Replies
    1. বন্ধুরা আমি একদম নতুন আমার সারে সেক্স করতে পারো আমকে টাকা দিবে ১০০০ % বলছি টাকা মার যাবে না Dhaka sex girls Lota akther 01738225474 ইমু সেক্স 800 টাকা ★ফোন সেক্স 300 টাকা ০১৭৩৮২২৫৪৭৪ আমার নাম্বার 01738225474 ফোন সেক্স করি ৩০০ টাকা | বিকাস করে ফোন করতে হবে, জারা টাকা বিকাস দিতে পারবেন কেবল তারাই ফোন করবেন, বিকাস ছাড়া কথা বলি না | টেলিটক ও বিদেশী কল 800 টাকা (বিদেশী কল) | বিকাস না করে আমার নম্বরে কল করবেন না call me 01738225474♥♥♥~Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01738225474 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01738225474

      Delete
  3. আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না

    ReplyDelete
  4. ★★★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★♣♣♣ 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না ★★★★♣♣♣ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★★ ♣♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না ♣♣♦♣♦♦★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।********* 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না *******★★★♣♣♣♦ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।★★★♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না*******★★★★
    Like · React · Edit · 2 hours ago
    Rakhi Akther
    ★★★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★♣♣♣ 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না ★★★★♣♣♣ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না। ★★★★★ ♣♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না ♣♣♦♣♦♦★★ 01785978749...আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।********* 01785978749.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না *******★★★♣♣♣♦ আমি লতা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।★★★♣♣ 01785978749..বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না*******★★★★

    ReplyDelete
  5. bd call girls sex number.01774223420 হাই আমি ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি। ফোন সেক্স ৫০০ টাকা——(1ghonta) ইমো সেক্স ১০০০ টাকা—–(1ghonta) টাকা বিকাশ অর ডি,বি,বি,এল এর মাধ্যমে পাঠাতে হবে আমার বিকাশঅ্যান্ড সেলনাম্বার ((01774223420) যদি কেউ করতে চান তাইলে কল দিতে পারেন। দয়া করে কেউ আযথা কল দিবেন না। যারা সেক্স করতে আগ্রহী শুধুমাএ তারাই ফোন দিবেন। আমার সেল নাম্বার (01774223420).. আমি মেয়ে, আমার বয়স ২৩… আমি ম্যাটসে পড়াশোনা করি। আমার হাইট ৫.২….. আমি দেখতে লালফরসা। আমার পিক প্রফাইলে দেওয়া আছে দেখে নিতে পারেন। আমি টাকার বিনিময়ে ফোন অ্যান্ড ওয়েবসেক্স করি। ফোন সেক্স ——500 টাকা ওয়েবসেক্স ——1000 টাকা আমার সেল নাম্বার —-(01774223420) আমার বিকাশ নাম্বার —(01774223420) বি:::দ্র:::টাকা কাজের আগে–বিকাশে আথবা ডি-বি-বি-এলে পাটাইতে হবে। imo sex 1000 tkay number. 01774223420.♦ bd call girls number. ♦ 01774223420

    ReplyDelete
  6. আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.আমার নাম্বার 01785305118 **********আমি Tisha akther. আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01785305118বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না
    01785305118 IMO sex 1000
    01785305118 phone sex 500
    Skype sex 3000 tk Bkash.

    ReplyDelete
  7. ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
    ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
    সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    sexlly contack call me 01796595933

    সেক্সী লাবনী. ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৯৬৫৯৫৯৩৩

    ReplyDelete
  8. আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।

    ReplyDelete
  9. বন্ধুরা আমি একদম নতুন আমার সারে সেক্স করতে পারো আমকে টাকা দিবে ১০০০ % বলছি টাকা মার যাবে না Dhaka sex girls Lota akther 01738225474 ইমু সেক্স 800 টাকা ★ফোন সেক্স 300 টাকা ০১৭৩৮২২৫৪৭৪ আমার নাম্বার 01738225474 ফোন সেক্স করি ৩০০ টাকা | বিকাস করে ফোন করতে হবে, জারা টাকা বিকাস দিতে পারবেন কেবল তারাই ফোন করবেন, বিকাস ছাড়া কথা বলি না | টেলিটক ও বিদেশী কল 800 টাকা (বিদেশী কল) | বিকাস না করে আমার নম্বরে কল করবেন না call me 01738225474♥♥♥~Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01738225474 “”Phn sex 300taka”” imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01738225474

    ReplyDelete
  10. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।