Ads

ঘুমন্ত ভাবীকে চুদে দেয়া

আমি তখন সবেমাত্র ভার্সিটিতে ব্যাচেলর প্রোগ্রামে ভর্তি হয়েছি। ঢাকায় নতুন এসেছি। ঢাকায় আমার ভাই আরভাবী বিরাট ফ্ল্যাটে থাকে। ভাইয়া ব্যবসার কাজে প্রায়ই লন্ডনে যায়। তখন বিরাট ফ্ল্যাটে ভাবী একা। আমার ভাবী ২৮ বছরের এক অসাধারণ কামজাগানো যুবতী মহিলা। শরীরে প্রতিটি বাঁক যেন কামের আগুন। যেমন দুদ তেমনতার পাছার কাটিং। কোমরে কোনো মেদ নেই বললেই চলে। ভাবী বেশ কয়েক বছর অস্ট্রেলিয়ায় ছিল। তাই বাসায় কখনো ছোট ছোট পাতলা ম্যাক্সি, কখনো ছোট গেন্জি আর টাইট জিন্স পরে। তখন মনে হয় ভাবীকে কামড়াতে থাকি। যেদিন প্রথম তাকে দেখি তখন থেকেই ভাবীর কথা ভেবে ভেবে মাল ফালাই। কতদিন ভাবীকে চুদে স্বপ্নদোষ হয়েছে তার হিসেব নেই। তাই ভাইয়ার ফ্ল্যাটে উঠার এই সুবর্ণ সুযোগ পেয়ে নিজেকে বড় ভাগ্যবান মনে হলো। আমি বেশ লাজুক প্রকৃতির। তাই ভাবীকে মুখ ফুটে কিছু বলতে পারি না। আমি মাঝে মাঝে তাকে দেখতে দেখতে চোখে চোখ পড়ে যায়। আমি সাথে সাথে চোখ নামিয়ে ফেলি। ভাবী হয়ত কিছুটা বুঝতে পারে কিন্তু কিছু বলে না। এমনিতে তার সাথে আমার বেশ ভালো সম্পর্ক। আমি আসার কিছুদিন পর ভাইয়ার জরুরি কাজে কিছুদিনের জন্য লন্ডন যেতে হলো। বাসায় আমি আর ভাবী একা। কিন্তু আমার মত লাজুক প্রকৃতির ছেলে কিছু করতে পারে না।
bangla choti world
এরই মাঝে ভাবীর হঠাৎ সন্ধ্যাবেলা মাথা ধরলো। ঠান্ডা পানিতে গোসল করতে গেল এতে হয়ত মাথা ধরা কমবে। বাথরুমের দরজার ফুটো দিয়ে ভিতরে অল্প দেখা যায়। বাসায় ভাইয়া নেই, এই সুযোগে আমি ফুটোয় চোখ রেখে দেখতে লাগলাম। ভাবীর কোমর থেকে গুদের কিছু অংশ দেখা যাচ্ছে। ভোদার উপরে হালকা কিছু লোম আর বেশ উঁচু স্বাস্থ্যবান ভোদা। দেখে আমার লম্বা বাড়া তড়াক করে লাফিয়ে খাড়া হয়ে গেল। ভাবী ভোদা আর পাছার ভিতরে ভালমত শাওয়ার জেল ডলে ঘষতে লাগলো। দেখে আমার ঠিক থাকা কঠিন হয়ে গেল। ভাবীর গোসল শেষ হতে আমি আমার রুমে চলে গিয়ে শুয়ে শুয়ে তার কথা ভাবতে লাগলাম। ওদিকে ভাবীর ডাক শুনে তার রুমে গেলাম। আমাকে বলল মাথা ব্যথাটা এখনো কমছে না বরং বেড়ে গেছে। রাতে ভালো ঘুম হয়নি তাই হয়তো। মাথা ব্যথা নিয়ে ঘুমানোও যায়না তাই বলল একটা ঘুমের ঔষধ এনে দিতে। আমি ঔষধ দিতে ভাবী খেয়ে তার বিছানায় শুয়ে পড়ল। আমি প্রায় আধা ঘন্টা পরে ভাবীর রুমে গিয়ে উঁকি দিলাম। দেখি ভাবী উপুড় হয়ে ঘুমাচ্ছে আর অল্প অল্প নাক ডাকছে। তার নাক ডাকার আওয়াজ বেশ সেক্সি লাগছে। পরনে একটা পাতলা ম্যাক্সি বেশ উপরে উঠে আছে। পেন্টির কিছুটা দেখা যাচ্ছে। আমি আস্তে করে তার পাশে গিয়ে বললাম, ভাবী ঘুমিয়ে পড়েছ? কোনো উত্তর পেলাম না। এরপরে আস্তে আস্তে ধাক্কাতে লাগলাম। ভাবী ওভাবেই শুয়ে ছোট ছোট নাক ডাকতে লাগলো। আমি বুঝলাম ট্যাবলেটে ভালই ধরেছে। তখন সন্ধ্যা হয়ে গেছে। জানালা দিয়ে বাহিরে তাকিয়ে দেখলাম আবছা আলোয় ঝুম বৃষ্টি হচ্ছে। আমি আস্তে করে ভাবীর পাছায় একটা হাত রেখে টিপ দিলাম। ভাবী ওভাবেই ঘুমাতে লাগলো।

এবার আমি জামাকাপড় খুলে ভাবীর বিছানায় গিয়ে উঠলাম। ম্যাক্সি গলা পর্যন্ত তুলে দিলাম। ভাবীর ফর্সা পিঠ আর পেন্টির ফাঁকে নরম তুলতুলা পাছা বেরিয়ে পড়ল। আমি নাক লাগিয়ে ভাবীর পেন্টি গভীরভাবে শুকতে লাগলাম। ওহ কি পাগল করা মেয়েলী গন্ধ ভাবীর পেন্টিতে। প্রায় মাতাল হয়ে গেলাম। এবার ধীরে ধীরে তার পেন্টি খুলে ফেললাম। পুরো পাছা বেরিয়ে পড়ল আমি মন্ত্রমুগ্ধের মত দেখতে লাগলাম। কি সাংঘাতিক পাছা মাইরি। কোমরের নিচে ঢেউ এর মত বাঁক দিয়ে উপরে উঠে এসেছে এরপরে দুইপাশে সমানভাবে ছড়িয়ে পরেছে। নিচের দিকে গিয়ে চমত্কার দুটো খাঁজ সৃষ্টি করেছে। আর মাঝখানে যেন অতল গহবর। আমি দুই হাতে কিছুক্ষণ ভাবীর পাছা টিপলাম আর আশেপাশে চুমু দিতে লাগলাম। এরপরে ধীরে ধীরে পাছার মাঝে অতল গহবরটি ফাঁক করলাম। bangla choti golpo গভীর অরন্যে ছোট্ট একটুকরো বাদামী রঙের গোলাপ ফুলের কলি উঁকি দিয়ে আছে। নিচে পাতলা লোমের ভিতরে হালকা পিঙ্ক রঙের ভোদার কিছু অংশ দেখা যাচ্ছে। আমি প্রায় দুই মিনিট তাকিয়ে তাকিয়ে দেখলাম। এরপরে মধ্য আঙ্গুলটি ভাবীর পাছার ফুটোর মধ্যে রাখলাম। নরম, কোমল হালকা গরম স্পর্শ অনুভুতি। কিছুক্ষণ ফুটোর মধ্যে আঙ্গুল লাগিয়ে মালিশ করলাম। এরপর আঙ্গুল সরিয়ে নাক রেখে শুকলাম। ভাবী কিছুক্ষণ আগে গোসল করে এসেছে এবং পাছা বেশ শুকনো। ভালোভাবেই ধুয়ে মুছে এসেছে। কিন্তু পাছার ফুটো ভিতরে কিছুটা বন্ধ অবস্থায় থাকে তাই শরীরের একটা গন্ধ তাতে আবদ্ধ হয়ে থাকে। ভাবীর পাগল করা যৌনবেদনাময়ী গন্ধ নাকে ঢুকতে মাথা ঝিম মেরে উঠলো। ধন হাত দিয়ে ধরে দেখলাম লোহার মত শক্ত খাড়া হয়ে তড়াক তড়াক করছে। আমি পাছা আরো সরিয়ে ফাঁক করে আস্তে করে জিহবা রাখলাম। ভাবী ঘুমের ঘোরে গুঙিয়ে উঠলো। খুব হালকা নোনতা একটা স্বাদ লাগলো যা কোনো কিছুর সাথে তুলনা করা যায় না। আমি অতি আগ্রহে চাটতে শুরু করলাম। মনে হলো আজ আমার জীবন ধন্য। কি যে এক অনুভুতি। প্রায় বিশ মিনিট ধরে ভাবীর নরম কোমনীয় পাছা চাটলাম। ততক্ষণে গরম ধনের উপরে পাতলা মাল লেগে পিচ্ছিল হয়ে গেছে। আমি মাল ভালমত ধনের মধ্যে মাখিয়ে নিলাম। এইবার পাছার উপরে বসে নরম চাটা খাওয়া ফুটোর উপরে সেট করে চাপ দিলাম। আমার মোটা ধন প্রথমবারের চেষ্টায় ঢুকলো না। বেশ কিছুক্ষণ গুতালাম কিছুই হলো না। বুঝলাম আরো পিচ্ছিল আর ফুটো আরো বড় হতে হবে। বিছানার পাশে দেখলাম ভাবীর চুলে লাগানোর নারিকেল তেল। তেল দিয়ে ভালমত ফুটো মালিশ করে নিলাম। এইবার ফুটোর ভিতরে এক আঙ্গুল ভরে দিলাম। এরপর আস্তে আস্তে আঙ্গুল চোদা দিতে লাগলাম। কিছুক্ষণ পরে ফুটো কিছুটা বড় হয়ে আসলে আরেকটি আঙ্গুল ঠেলেঠুলে ভরে দিলাম। দুই আঙ্গুলের চুদা খেয়ে ফুটোর ভিতরে কিছুক্ষণের মধ্যে বেশ জায়গা হয়ে গেল। এইবার ধনের মধ্যেও ভালমত তেল মালিশ করে ভাবীর পাছার ফুটো আরো ভালমত ফাঁক করে ধরলাম। ধন ফুটোয় লাগিয়ে দিলাম চাপ তেলে চকচক করা আগাটুকু পকাত করে ঢুকে গেল পাছার ভিতরে। পাছার ভিতরটা বেশ নরম আর গরম। পিচ্ছিল গরম ধন ভিতরে যাওয়ায় আমার কাম উত্তেজনা যেন ফুটতে লাগলো। আমি ভাবীর শরীরের উপরে শুয়ে পড়লাম এবং নিজের পাছার জোরে আস্তে আস্তে ফুটোর ভিতরে বাড়া ঢুকাতে আর বের করতে লাগলাম। খুব খেয়াল রাখছি ভাবী যেন বেশি ব্যথা না পায়। ঘুমের মাঝে ভাবী কিছুটা নড়েচড়ে উঠছে আর উহ্ম্ম আহমমম করছে। আমি ভাবীর চুলের মুঠি হালকাভাবে চেপে ধরলাম আর ঘাড়ের উপরে চুমু খেতে খেতে আস্তে আস্তে পাছাতে ঠাপাতে লাগলাম। বেশিক্ষণ লাগলো না প্রায় দশ মিনিট ঠাপানোর পর ভাবীর পাছার ভিতরে শক্ত মোটা ধনের ভিতর থেকে থক থকে গাড় সাদা গরম বীর্যপাত করলাম। এরপরে টাওয়েল ভিজিয়ে এনে ভালমত ভাবীর পাছা ধুয়ে মুছে দিলাম আর বাথরুমে গিয়ে নিজের ধনও ভালমত পরিষ্কার করে আসলাম।
এরপরে ভাবীর পাশে শুয়ে তাকে দেখতে লাগলাম। সে তখনো গভীর ঘুমে। তাকে ঘুমালে কি অপূর্ব সুন্দর দেখায়। ভাবীর ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করলাম আর নিচের নরম মোটা লাল ঠোঁট চুষতে লাগলাম। এরপরে জিহবা মুখের ভিতরে ভরে দিয়ে ফ্রেঞ্চ কিস করলাম। ততক্ষণে ধন আবার খাড়া হয়ে গেছে। আমি ভাবীর মুখের সামনে বসে মুখ কিছুটা হা করে দিলাম। এরপর আমার ধনটা ভরে দিলাম ভাবীর মুখের ভিতরে। এরপরে ধীরে ধীরে ঢুকাতে আর বের করতে লাগলাম। মাঝে মাঝে ধন বের করে ভাবীর হা করা মুখে জিহবা লাগিয়ে চুমু দিতে লাগলাম। এভাবে প্রায় মিনিট পনেরো মুখ চদা দিয়ে এবার দুই হাতে ভাবীর ডাবকা দুদ দুটো দলাই মলাই করতে আর বোটা চুষতে চাটতে লাগলাম। ভাবী ঘুমের মধ্যে মাঝে মাঝে আরামে মৃদু উমম উমম শব্দ করতে লাগলো। দুদ চুষে এইবার নিচে গিয়ে পাতলা চুলের ফাঁকে উঁকি দেয়া ভোদায় জিব দিলাম। এরপর পাগলের মত সুন্দরী ভাবীর পিঙ্ক ভোদা চাটতে লাগলাম। এর মাঝে ভোদার ফুটোয় মধ্য আঙ্গুল ভরে দিলাম। ভাবী ঘুমের মধ্যেই মাল ছেড়ে দিলো। এইবার মিশনারী পসিশনে এসে ধন ভরে দিলাম ভোদার ফাঁকে। ভাবীর ভোদার ফাঁক বেশ বড় তাই এইবার কোনো সাবধানতা ছাড়াই জোরে জোরে ঠাপাতে লাগলাম। ভিতরে পেচপেচে মালের ভিতরে লেগে পকাত পকাত শব্দ হতে লাগলো। আমি ঘুমন্ত ভাবীর মুখে চুমতে লাগলাম আর দুদ চেপে ধরলাম। এইভাবে কিছুক্ষণ ঠাপিয়ে ভাবীকে পাশ ফিরে শোয়ালাম আর গলা হাত দিয়ে জড়িয়ে ধরে পিছন থেকে ভোদার ভিতরে চুদতে লাগলাম। চুদতে চুদতে এক পর্যায়ে মাল এসে গেলে ধন বের করে চুল চেপে ধরে ভাবীর মুখের উপরে ঢেলে দিলাম। এরপরে ভাবীকে একটা চুমু দিয়ে তার পাশে শুয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পরলাম।
SHARE
    Blogger Comment
    Facebook Comment

9 comments:

  1. আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা ন আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01786722867.বিকাশ করতে না পারলেকেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা ন আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স-১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা ন আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01786722867.বিকাশ করতে নাপারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স-১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা ন আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01786722867.বিকাশ করতে নাপারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স-১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা ন আমি Tasmin akther। আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867 .বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি Tasmin akther । আমার কিছু টাকা দরকারবিনিময় আমি সেক্স করব। ফোন সেক্স ও ভিডিও সেক্স করব। ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স-১০০০..আমি রিয়েল সেক্স করি না।। 01786722867.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  2. আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  3. আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  4. আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ.করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ.করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি দিপা আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01859089845বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  5. আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি লিমু আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  6. আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01768169487বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01768169487বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01768169487বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01768169487বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01768169487বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  7. আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01829402079বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01829402079বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01829402079বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01829402079বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না আমি নুপুর আক্তার । আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01829402079বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete
  8. আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********আমার নাম্বার 01774223420 **********আমি রাখি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 3০০,ভিডিও সেক্স -800..আমি রিয়েল সেক্স করি না।।01774223420বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********

    ReplyDelete
  9. 01767239800 আমার নাম্বর। আমি তানিয়া আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা ১০০% । আমাকে বিশ্বাস করবান আর আমার বিকাস numbar 01767239800******/////***//01767239800 আমার নাম্বর। আমি তানিয়া আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা ১০০% । আমাকে বিশ্বাস করবান আর আমার বিকাস numbar 01767239800******/////***//01767239800 আমার নাম্বর। আমি তানিয়া আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা ১০০% । আমাকে বিশ্বাস করবান আর আমার বিকাস numbar 01767239800******/////***//01767239800 আমার নাম্বর। আমি তানিয়া আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মাধ্যমে পাঠাতে হবে । শুধুমাএ যে সকল প্রবাসি ভাই বিকাশ দিতে পারবেন তারাই ফোন দিবেন । বি:দ্র- ধোকা মানুসের বিশ্বাস নষ্ট করে, সুতারাং আমি মানুসের বিশ্বাস রক্ষা করি । কাজের নিশ্চয়তা ১০০% । আমাকে বিশ্বাস করবান আর আমার বিকাস numbar 01767239800******/////***//01767239800 আমার নাম্বর। আমি তানিয়া আক্তার । আমি শুধুমাএ প্রবাসিদের সাথে বিশ্বাস্ততার সাথে সেক্স করি। ফোন কল অডিও সেক্স (১ ঘন্টা 500 টকা)। ভিডিও কল(imo) ইমু সেক্স (১ ঘন্টা 1000টকা) । টাকা (bksah) বিকাশ এর মা

    ReplyDelete

গুরুত্বপূর্ণঃ মনে রাখবেন, ডিজিটাল চোটি ও এর সার্ভিস সমূহ আমাদের ব্যক্তিগত প্রমোদ’এর জন্য নির্মিত। অনেকসময় প্রকাশিত গল্প ও ভিডিও সমূহ শুধুমাত্র পাঠক/দর্শকদের আনন্দ প্রদানের জন্য কাল্পনিক এবং অমূলক হয়। অনেকসময় কোন সত্য বা কাল্পনিক ঘটনা প্রকৃতি বিরোধীও হয়ে থাকে, যেমনঃ ‘ইনচেস্ট’; ‘ধর্ষণ’; ‘বেশ্যাবৃত্তি’; ‘ব্যভিচার’; ‘যৌন হয়রানী’; ‘পরকিয়া’; ‘বহুপ্রেম’ ‘পর নারী/পুরুষের প্রতি আকর্ষণ’ ইত্যাদি। আমরা পাঠক ও দর্শকদের প্রতি দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, ডিজিটাল চোটি বা অন্য যেকোন এ্যাডাল্ট প্রমোদ প্রদানকারী বিষয় সমূহে আসক্ত হয়ে নিজের ব্যক্তিগত জীবনে বা সমাজে সেগুলোর বাস্তবায়ন করে নিজের এবং সমাজের অপুরোনীয় ক্ষতি সাধন করবেননা।