Ads

ছাত্রীর বাসা

তখন ইউনিভার্সিটিতে নতুন উঠেছে। সে তখন ১ম বছরে পড়ত। মজ মাস্তি করার বয়স। বারতি টাকার জন্য এক্তা ছাত্র বা ছাত্রি খুজতে লাগাল্ম। বেশি দিন লাগল না কএকদিনের মধে পেয়ে গেল। তার বন্ধু বের করে দিল। যখন তাকে ঠিকানা দিল তখন তাকে বলল যে সে অনেক ভাগ্যবতী। সে তখন সেই কথার মানে বুঝে নাই। ছাত্রি ক্লাস ৮ এ পরে। বাশা মঘবাজারে একতা অনেক বড় বাড়িতে। অর বাবা বিদেশে থাকে। পরিবারে শুধু মা আর মেয়ে ছারে আর এক্তা তরুনি কাজের মেয়ে ছাড়া আর কেও থাকে না। মা তা খুব সেক্সি। মার সাথে পরিছই হওয়ার পর তার ধনের ত মাথা নস্ত হএ গেসে। তার বয়স ৩৭ কি ৩৮ কিন্তু হতাথ দেখলে ২৫ বেশি কেও মনে করবে না। দেউধের সাইজ হছে ৩০ সে লম্বাই ৫ ফীত ৩ ইঞ্চি। গায়ের রঙ ফরশা, লম্বা ছুল, তিকাল নাক। যখন আইনাই নিজেকি দেখে তখন সে নিজেয় অবাক হয়ে জাই। এত শুদর সে কীভাবে? ভরা জউবন।
উছতা ৫ফীত ৪ ইঞ্চি। কিছুখন আলাপের পর সে তার মেয়েকে দাক দিল। সে যখন এল তখন তার মুখ হা হএ থাকল কারন মা যেমন সেক্সি মেয়ে তেমনি সেক্সি। হাল্কা পাতলা ছমতকার শরীর। অ্যাপেল অ্যাপেল দুধ। এই সব দেখে তার ধন আবার নেরেছুরে বশ্ল। তারপর তাকে পাশে বশিএ কিছু প্রশ্ন করল। তার ক্লাস কেমন তারপর চলাসসে কেমন পরালেখা হএ এই নরমাল কথা আর কি।এক্তু পর মহিলা ভিতরে গেল। বাশায় এশে সে বাথ্রুমে ছলে গেল। মা ও মেয়েকে নিয়ে দুইজঙ্কে একশাহতে খেছল শপ্নে। পরের দিন শন্ধার পর গেল। জথারিতি অঙ্খ করাতে বশাল। আই ফাকে মাদাম কে কাজ দিব কিভাবে সেই পরিকপ্লন করতে লাগ্ল। কিছুখন পর উনি এলেন। পরনে লাল হলুদ প্রিন্তার মাক্সি। লম্বা ছুল্গল কামর পর্যন্ত ছাড়া। কন উরনা না থাকাই তার বড় বড় দুধঘুল দেখা জাছে। । উনি হাশি খুসি মুখে বললেন তাকে পরা দিয়ে এক্তু ভিতরে এশ।
এক্তু কথা আছে। মেয়েতার মার দিকে তাকিএ বলল মা তুমি এখন উনাকে নিয়ে যেতে পার তাকে উনি এখন কাজ দিয়ে গেছে। উনি তাকে বলল তাহলে ছল তার রুমে চলো। সে বলল আপান্র মেয়ে পরে কিছু বলবে না তখন বলল না অর সাথে তার বুঝপরা হএছে তার বাবা নেই তাই তার সেক্স বেশি তাই সে যদি তার ফ্রিন্দদের কে পছন্দ না করে তাহলে আমি অশুস্থ হএ পরব। এই কথা বলতে বলতে আমাকে তার বিছানার পাশে বসিয়েছে।হটাত তিনি তার জামা খুলে সে তার চোখ দিয়ে তাকে চাটছে। অর আচল খাদ থেকে নিএ নিল বিসাল দুইতা দুধ বের হএ এল তখন। অহ তখন তার দিকে হাশ্তে থাকল। সে তার নরম নরম শাদা শাদা দুধের দিকে তাকিএ ছিল। সে অকে জরিয়ে ধরলাম কারন আর শাম্লাতে পারল না। পাগলের মতন ছুমাতে লাগল কামিনির গলাই দুধে শব্জাইগাই। সে জিগেস করল কেমন লাগছে তখন বলল এক্তু আস্তে কাম্রাবি আমি তত তরি এক্তু জত্ন নে।
দেখে দুধের কিনারে কামরের দাগ বুঝল ভাল ভাবে কেয়াছে নিশ্ছই বশিএছে। জিব দুকিএ দিল ভেতরে হাত ছলে গেল ব্লউসের বিতরে। আমি তাকে নেংতা করলাম তাকে নিএ বিছানি ফেলল তারপর তার উপর জাপিএ পরল। তার নরম ধুধে সে তার দুই হাত রাখল তারপর ইছে মত ছুমাতে লাগ্ল। সে ততখন তার পান্তের বিতরে হাত ধুঁকিয়ে হাতানু শুরু করল। ব্লউসের হুক খুল। ব্রা নেই ফরশা দুইতা দুধ বের হএ এল। তার দিরগ দিনের ত্রিশ্না মেটাতে মুখে দিল তার দুধ গুল। কতখন খেলাম মনে নেই তখন বলল তুমি মনে হএ আমার দুধে কিছু রখবেনা। সে এক্তু লজ্জা পেল শুনে। সে বলল কি করব তোমার দুধগুলই যে আমাদের পাগলে করে দেই এত যে না ছেরে পারি না। শারাখন এতাকে নিএ পরে থাকতে ইছে হএ।
এই বার তার দুই পা ফাক করে অ হাতু গেরে বশ্ল। ধিরেধিরে তার প্যান্ট খুলল তরাং করে আমার ধিন বেরিয়ে এল। দেখে অবাক হএ বলল বাবাহ এই বয়শে এত বড়। বলেই আমার ধিন ছুস্তে লাগ্ল। হতাথ করে তার পুর ধন বিতরে নিএ নিল। জেই ভাবে কাছিল দেখে মনে হছিল যেন ললিপপ খাছে। যখন মনে হল মাল বেরিয়ে যাবে তখন তাকে শরিএ দিয়ে তার গুদে জাপএ পরলাম। আহ কি শুন্দর এবং শাভে করা। পুরা পরিস্কার জঙ্গল। ছাটতে শুরু করলাম। আহহহ বলে বলতে লাগ্ল আর জরে চাত। অনেক ছাতার পর মাল বেরিয়ে গেল। এইবার তাকে শুয়ে তার ধন ধুকাল। তারপর রাম থাপউন। অনেক খন সেক্স করার পর মুখে ছের দিল। ছের দিয়ে শুয়ে পরল বিছানাই পরে সেও এল তারপর ফ্রেঞ্ছ ছুমা দিতে লাগল
SHARE
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment